বুধবার, ৮ মার্চ, ২০১৭

যদি ভাবো তুমি অসুখী ওরা তাহলে কি? You must watch it !



If you think u r unhappy…….
What would u say about them???
Please…এই ভিডিওটি দেখার পর অন্তত একটি দিনের জন্য হলেও ভুলে যাই আমাদের দুঃখ-কষ্ট ও নাপাওয়ার কথা। নাপাওয়ার হিসাবে জর্জরিত এই জীবন থেকে এই একটি দিনকে বাদ দিয়ে ভাবি শুধু ওদের কথা। ওদের কথা ভেবে ভুলে যাই আমাদের ছোট খাট কষ্টের কথা।আমরা ভুলে যাই আমরা অসুখী নই!

আমরা জীবনের কয়েক মুহূর্তের দুঃখ-কষ্টের কথা ভেবে সারাজীবন মুখ ভার করে রাখি অথচ এরা প্রতি মুহূর্তেই এক একটা জীবন পার করে দেয়। মহান আল্লাহ অন্তত এদের চেয়ে তোমাকে আমাকে ভাল রেখেছেন। তাই উচিত তোমার রবের কৃতজ্ঞ প্রকাশ করা যিনি অসংখ্য মানুষের মধ্য তোমাকে সুখে রেখেছেন। এর পরেও কি তুমি কৃতজ্ঞ হবে না? আমিও তো হতে পারতাম ওদের স্থানে। হে আমার প্রতিপালনকারী তোমার নিকট কোন ভাষায় এর কৃতজ্ঞ প্রকাশ করব সেই ভাষা আমার জানা নেই তবুও আমি আমার সমস্ত সত্ত্বাদিয়ে; হৃদয়ভরা আকুতি দিয়ে তোমার দরবারে সেজদায় আমার মাথা নত করলাম। আমি আমার প্রভূর শুকরিয়ায় আমার মুখমন্ডলকে ধূলায় রগড়াই। কখনো আর আমার অখুসীর কথা জানিয়ে তোমার দরবারে পরিয়াদ জানাবো না। তুমি আমাকে যেভাবে রাখবে আমি সর্বদা কৃতজ্ঞচিত্তে আমাকে তোমার সেজদায় লুটিয়ে দিলাম।ওমর শরীফ

1 টি মন্তব্য:

Daily Bangladesh বলেছেন...

ক্যানসারের চেয়েও ভয়ংকর এ রোগে মারা যাচ্ছে ২০ শতাংশ মানুষ
আরো জানতে ক্লিক করুন https://www.daily-bangladesh.com/ক্যানসারের-চেয়েও-ভয়ংকর-এ-রোগে-মারা-যাচ্ছে-২০-শতাংশ-মানুষ/157381